ঢাকা, শুক্রবার, ১৭ মে, ২০২৪

কক্সবাজারে পিকআপের ধাক্কায় একই পরিবারের ৪ ভাই নিহত

কক্সবাজারের চকরিয়ায় পিকআপের ধাক্কায় চার ভাই নিহত হয়েছেন। দশদিন আগে মারা যাওয়া বাবার জন্য শ্রাদ্ধ শেষে বাড়ি ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারার মালুঘাট রিংভং এলাকায় নিহত হন তারা।


নিহতরা হলেন- ডুলাহাজারা মালুমঘাট রিংভং সগীরশাহ কাটা এলাকার ডা. সুরেশ চন্দ্র শীলের ছেলে ৪৭ বছর বয়সী অনুপম চন্দ্র শীল, ৪৫ বছরের নিরুপম চন্দ্র শীল, ৩৫ বছরের দীপক চন্দ্র শীল ও চম্পক চন্দ্র শীল।


মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সাফায়েত হোসেন জানান, নিহতদের বাবা দশদিন আগে মারা যান। বাবার জন্য শ্রাদ্ধ (ক্রীয়া কর্ম) দিয়ে বাড়ি ফিরতে একসঙ্গেই রাস্তা পার হচ্ছিলেন তারা। এসময় কক্সবাজারমুখী নম্বরবিহীন একটি পিকআপ তাদের ধাক্কা দিলে তারা গুরুতর আহত হন।


উদ্ধার করে স্থানীয় মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে নিলে তাদের মৃত ঘোষণা করা হয়। গাড়িটি শনাক্ত করা যায়নি। মরদেহগুলো তাদের পরিবারের কাছে রয়েছে। ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর জানান, নিহত ৪ সহোদরের সৎকার করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সব ব্যবস্থা করা হচ্ছে।


চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, চারজনই একই পরিবারের সদস্য এবং তারা পরস্পর সহোদর।

ads

Our Facebook Page